| |
               

মূল পাতা জাতীয় ‘মসজিদের নামে উপাসনালয় তৈরী করে মুসলমানদেরকে ধোঁকা দিচ্ছে কাদিয়ানীরা’


‘মসজিদের নামে উপাসনালয় তৈরী করে মুসলমানদেরকে ধোঁকা দিচ্ছে কাদিয়ানীরা’


রহমত নিউজ     27 December, 2023     06:25 PM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী। তাঁর পর কিয়ামত পর্যন্ত আর কোন নবীর আগমন ঘটবে না। এটাই মুসলমানদের আক্বীদা ও বিশ্বাস। যারা এই আক্বীদাকে অস্বীকার করবে তারা মুসলমান নয়, কাফের। মির্জা গোলাম আহমদ কাদিয়ানী খতমে নবুওয়াতের এই আক্বীদা-বিশ্বাসকে অস্বীকার করে নিজেকে নবী দাবী করে সরলমনা মুসলমানদেরকে ধোকা দিয়ে ঈমান হরণ করছে। তাদেরকে রুঁখে দাড়াতে হবে। তিনি অবিলম্বে মিরপুরে নির্মাণাধীন কাদিয়ানী আস্তানা এবং কুমিল্লাসহ বিভিন্ন স্থানে মসজিদের নামে কাদিয়ানীদের উপাসনালয় বন্ধ করার দাবী জানিয়ে বলেন, কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী সকল কর্মকান্ড বন্ধ করতে হবে। অন্যথায় সারাদেশের সর্বত্র আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে।  যে কোন উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকে এর দায়ভার গ্রহণ করতে হবে। 
 
বুধবার (২৭ ডিসেম্বর ) কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ ঢাকা-৪ জোনের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ ঢাকা-৪ জোনের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হামিদী, কেন্দ্রীয় নেতা মুফতী আ ফ ম আকরাম হুসাইন, ঢাকা -৪ নং জোনের সহ সভাপতি মুফতী মিজানুর রহমান, মাওলানা বাহাউদ্দীন, মুফতী হাবীবুর রহমান, মুফতী আখতারুজ্জামান আশরাফী,  ‍মুফতী ক্বারী সিদ্দীকুর রহমান, মুফতী আমজাদ হুসাইন, মুফতী আল আমিন, মুফতী তরীকুল ইসলাম, মুফতী জাকির হুসাইন, মুফতী আখতারুজ্জামান, মুফতী জাকির বিল্লাহ, মুফতী আব্দুল্লাহ, মাওলানা কামাল উদ্দীন নোমানী, মুফতী মঞ্জুরুল হক, হাফেজ বেলাল হুসাইন ও মুফতী আবু বকর সিদ্দীক। 

সভাপতির বক্তব্যে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, খতমে নবুওত ও তাহাফফুজে খতমে নবুওত-এর অর্থ হল, আল্লাহ তাআলা হযরত আদম আলাইহিস সালাম-এর মাধ্যমে নবুওত ও রিসালাতের যে পবিত্র ধারা শুরু করেছেন হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে পৃথিবীতে প্রেরণের মাধ্যমে সেই ধারাকে সমাপ্ত করেছেন। এই সমাপ্তি হেফাজত করার নামই তাহাফফুজে খতমে নবুওয়ত। বর্তমানে কাদিয়ানিরা খতমে নবুওয়তের ব্যাপারে সাধারণ মুসলমানদের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তারা ইলেকট্রনিক্স, প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার মাধ্যমে তাদের মিথ্যা দাবি-দাওয়া প্রচার করে সাধারন মানুষকে বিভ্রান্ত করছে। কাদিয়ানীদের এ সকল অপপ্রয়াস বন্ধ করতে আলেমদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

সভায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত ঢাকা-৪ নং জোনের উদ্যোগে পূর্বঘোষিত ২৯ ডিসেম্বর খতমে নবুওয়াত সম্মেলনের তারিখ পরিবর্তন করে ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ইং বৃহস্পতিবার সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।